কোরক বিদ্যাপীঠের ম্যানেজিং কমিটির নতুন সদস্য হলেন সোহেল ও মনসুর

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

সাইফুল কাদের সোহেল ও সাংবাদিক এম মনছুর আলম রানা। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের চকরিয়া উপজেলার অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২১ এ প্রাথমিক শাখায় অভিভাবক সদস্য পদে দুইজন বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলো- প্রাথমিক শাখার অভিভাবক প্রার্থী ও চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আলহাজ নুরুল কবিরের ছেলে সাইফুল কাদের সোহেল এবং অভিভাবক প্রার্থী সাংবাদিক এম মনছুর আলম রানা।

শনিবার (২০ নভেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে প্রাথমিক শাখার অভিভাবক প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা তাঁর প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। ফলে নির্বাচনে প্রাথমিক শাখায় মোট তিনজন অভিভাবক প্রার্থী প্রতিদ্বদ্ধিতায় থাকলেও একজন প্রত্যাহার করে নেয়ায় অপর দুই অভিভাবক প্রার্থী বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিসাডিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।