উখিয়ার উত্তর বড়বিল প্রাথমিক বিদ্যালয়ে গোপনে কমিটি গঠন চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজারের উখিয়া উপজেলার উত্তর বড়বিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনী তপসিল গোপন করে প্রধান শিক্ষক কর্তৃক মনগড়া পকেট কমিটি গঠনের চেষ্টার অভিযোগ করেছেন বর্তমান পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট ছৈয়দুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার বরাবরে দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বর্তমান কমিটির অগোচরে প্রধান শিক্ষকের পছন্দ মতো ৪জনকে অভিভাবক প্রতিনিধি মনোনীত করে মনগড়া কমিটি গঠনের চেষ্টা করে। এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত প্রধান শিক্ষক শফিকুর রহমান বলেন, ১ নভেম্বর এলাকার বিভিন্ন দোকান পাট, বাজারসহ দৃশ্যমান স্থানে বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনী তপসিল লাগানো হয়। তার পরও অভিযোগ করলে আমার কিছু করার নেই।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে উখিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বেগম গোলসান আকতার বলেন, আমরা অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে সহকারী উপজেলা শিক্ষা অফিসারকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি আরো বলেন আমি যতদিন আছি কোন অনিয়ম হতে দেব না।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।