উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি জাহাঙ্গীর নিহত

ইয়াবা ও অস্ত্র উদ্ধার

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই ব্যক্তিকে মাদক কারবারি বলে দাবি করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

রবিবার (২১ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।
র‌্যাব জানায়, রবিবার ভোরে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া সেতু এলাকায় র‌্যাব-৭-এর একটি দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলি চালালে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করা হয়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।
ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল আরও বলেন, ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাইয়ের কাছ থেকে এক লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তার শ্যালিকার কাছ থেকে মিয়ানমারের অর্থ উদ্ধার করা হয়। আজকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।