রোহিঙ্গা ক্যাম্পে স্ত্রীকে জবাই করে পালিয়েছে স্বামী

ফাইল ছবি

রাইজিং কক্স : দিনে দুপুরে নিজেদের বসতঘরে দা দিয়ে জবাই করে স্ত্রীকে খুন করেছে পাষণ্ড স্বামী। নির্মম এ ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেলে কক্সবাজারের উখিয়ার থাইংখালী ১৪ নাম্বার হাকিম পাড়া ক্যাম্পে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে এপিবিএন পুলিশ।

পারিবারিক কলহের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। উক্ত ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮- এপিবিএন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ কামরান হোসেন জানান, গতকাল বিকেল সাড়ে ৩ টায় উক্ত ক্যাম্পের সি-২ ব্লকের ১৪৫ নং শেডে এ ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূর নাম খালেদা বেগম (২৫)। তাকে ধারালো দা দিয়ে জবাই করে হত্যার পর ঘাতক স্বামী হাফেজ আহমেদ পালিয়ে যায়। খালেদা বেগম ঘাতক স্বামী হাফেজ আহমদের ১ম স্ত্রী। এপিবিএন নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উখিয়া থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় হাফেজ আহমদের ২য় স্ত্রী নুর হাসিনা (২১) ও ঘাতকের ভগ্নিপতি মো. আলী (৩৫) কে আটক করেছে পুলিশ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।