উখিয়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আ. লীগের বর্ণাঢ্য শোভাযাত্রা

জাতীয় পতাকা হাতে শোভাযাত্রার নেতৃত্ব দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠন বিজয় শোভাযাত্রা করেছে।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকালে শোভাযাত্রাটি উখিয়া মিনি স্টেডিয়াম থেকে শুরু হয়ে উখিয়া স্টেশন প্রদক্ষিণ করে উখিয়া মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভার মাধ্যমে শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির চৌধুরী।

পথসভায় বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ককক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনছুর চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় উখিয়ায়ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠন বিজয় শোভাযাত্রা করেছে। ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে বিজয় ছিনিয়ে এনেছিলো এদেশের মুক্তিকামী বীর সন্তানেরা। আজ আমরা বিজয়ের ৫০ বছরে অনেকদূর এগিয়েছি।

শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠন অংশ নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম-বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজসহ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।