শিগগিরই ১২ ঊর্ধ্ব শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু

ডা. দীপু মনি। -ফাইল ছবি

অনলাইন ডেস্ক : দেশজুড়ে চলমান টিকা কার্যক্রমের সাথে শিগগিরই ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের ক‌রোনা টিকাদান শুরু হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকালে গাজীপুরে আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নেওয়ার পর সাংবাদিকদের এ কথা জানান তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, স্কুল-কলেজের শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সংশ্লিষ্ট অধিদফতরগুলো নিয়মিত মনিটরিং করছে। শিক্ষার্থী ও শিক্ষকদের স্বাস্থ্য সুরক্ষা অবশ্যই নিশ্চিত করা হবে।

এর আগে গাজীপুরের বাহাদুরপুর রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রোভার স্কাউটসদের প্রতিভা অন্বেষণ আন্তঃইউনিট বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন শিক্ষামন্ত্রী।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে আয়োজিত ওই অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটের প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গিয়াসউদ্দিন মিয়াসহ স্কাউটসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সূত্র : দৈনিক অধিকার

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।