কক্সবাজার সরকারি কলেজের আরেকটি অর্জন


রাইজিং কক্স ডেস্ক : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আন্তঃ উপজেলা বির্তক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন কক্সবাজার সরকারি কলেজ বিতার্কিক দলকে পুরস্কার, ক্রেস্ট ও ট্রফি প্রদান করা হয়েছে।

৫ আগস্ট ২০১৯ তারিখ কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ প্রতিযোগিতায় জেলার ৮ উপজেলার সকল সরকারি-বেসরকারি কলেজগুলো অংশগ্রহণ করে। এর মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কক্সবাজার সরকারি কলেজ দল এবং শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হয় এ কলেজেরই দ্বাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্রী ঐশ^রিয়া দাশ হিয়া। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় পুরস্কার স্বরূপ নগদ ১২ হাজার টাকাসহ ট্রফি ও ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও কক্সবাজার সরকারি কলেজে ১৫ আগস্ট ২০১৯ তারিখ জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কলেজের পক্ষ থেকে উক্ত বিতার্কিক দলকে পুরস্কৃত করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।