উপজেলা চ্যাম্পিয়নশিপ ক্রিকেট লীগের ফাইনালে উখিয়া

ফাইনাল নিশ্চিত হওয়ার পর উখিয়া উপজেলা ক্রিকেট দলের খেলোয়াড়রা।

ক্রীড়া প্রতিবেদক, রাইজিং কক্স : কক্সবাজার ক্রিকেটার্স ফোরাম আয়োজিত উপজেলা চ্যাম্পিয়নশিপ ক্রিকেট লীগের সেমিফাইনালে হ্নীলা ক্রিকেট একাদশকে ২০ রানে হারিয়ে দাপটের সাথে ফাইনাল নিশ্চিত করেছে উখিয়া উপজেলা ক্রিকেট দল। ফাইনালে পেকুয়া উপজেলা ক্রিকেট দলের বিপক্ষে শিরোপার জন্য লড়বে উখিয়া উপজেলা ক্রিকেট দল।

আজ শনিবার সাড়ে ৯টায় শহরের লিংকরোডস্থ আলবয়ান ইন্সটিটিউট খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন উখিয়া উপজেলা ক্রিকেট দলের অধিনায়ক বোরহান উদ্দিন। ব্যাট করতে নেমে সাদেক ৩১, জিকু ২৫ ও মিনহাজের ২২ রানের সুবাদে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান  সংগ্রহ করে উখিয়া উপজেলা ক্রিকেট দল।

জবাবে ব্যাট করতে নেমে উখিয়া উপজেলা ক্রিকেট দলের দুর্দান্ত বোলিংও ফিল্ডিংয়ে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১২১ রান সংগ্রহ করে হ্নীলা ক্রিকেট একাদশ। ফলে ২০ রানের জয় পায় উখিয়া ক্রিকেট দল।

দুর্দান্ত বোলিং করে মাত্র ২৩ রানে ৩ উইকেট নিয়ে জয়ে বড় অবদান রাখায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন উখিয়া উপজেলা ক্রিকেট দলের ফাস্ট বোলার আতিক উল্লাহ।

অতিথির হাত থেকে ম্যাচ সেরার পুরস্কার নিচ্ছেন আতিক উল্লাহ।

উখিয়া উপজেলা ক্রিকেট দলের অধিনায়ক বোরহান উদ্দিনের বিচক্ষণতার গ্রুপ পর্ব, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে অপরাজিত থেকে দুর্দান্তভাবে ফাইনালের টিকেট নিশ্চিত করেছে দলটি।

বিজ্ঞাপন

উখিয়া উপজেলা ক্রিকেট দলের অধিনায়ক রাইজিং কক্স কে বলেন, আলহামদুলিল্লাহ প্রথমবারের মতো গুছানো দল নিয়ে গ্রুপ পর্ব থেকে সেমিফাইনাল পর্যন্ত অপরাজিত থেকে ফাইনাল নিশ্চিত করেছে উখিয়া উপজেলা ক্রিকেট দল। দলের পক্ষ থেকে টুর্নামেন্ট পরিচালনা কমিটিসহ যারা আমাদের আর্থিক ও মানসিকভাবে সাপোর্ট দিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এভাবে সকলের সহযোগিতা পেলে আমরা চ্যাম্পিয়ন হবো বলে আশা করছি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।