দৈনিক সাগরদেশ’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত

প্রতিনিধি সভায় উপস্থিতির একাংশ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক সাগরদেশ এর প্রতিনিধি সভা’২২ গতকাল বুধবার শহরের সুগন্ধা পয়েন্টে হোটেল আলফা ওয়েবে অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক সাগরদেশ এর সহ-সম্পাদক সিকান্দার আবু জাফর হিরুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা সরওয়ার।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক সাগরদেশ’র পরিচালনা সম্পাদক এ.এইচ সেলিম উল্লাহ, সহ-সম্পাদক সিকান্দার আবু জাফর হিরু ও রাসেল উদ্দিন, ব্যবস্থাপনা সম্পাদক আবদুর রহমান, কম্পিউটার ইনচার্জ হাসিবুল ইসলাম সুজনসহ প্রতিটি উপজেলা থেকে আগত প্রতিনিধিরা।

সভায় গতবছরের ভুল-ত্রুটি তুলে ধরে চলতি বছরকে সফল করার জন্য আলোচনা করেন বক্তারা। আগামী ফেব্রুয়ারীর শেষ সাপ্তাহে দৈনিক সাগরদেশের ৯ম বর্ষে পদার্পণ ও বার্ষিক বনভোজন আয়োজনসহ সর্বসম্মতিক্রমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়াও প্রতিনিধিদের মাঝে নতুন বছরের পরিচয়পত্র প্রদান করেন সম্পাদক মোস্তফা সরওয়ার।

২০২১ সালের সেরা প্রতিনিধি হিসেবে সম্মাননা পেয়েছেন চকরিয়ার মনসুর আলম।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।