জামতলী রোহিঙ্গা ক্যাম্পে ঝাড়ু দেয়া নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

আটক দুই রোহিঙ্গা

সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে আঙিনায় ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। হত্যাকান্ডে জড়িত দুইজনকে আটক করেছে ৮ এপিবিএন।

আটককৃতরা হলো ক্যাম্প-১৫ এর এইচ/৫ ব্লকের মৃত নুরু ছেলে মো: ইউনুছ (৩৫) ও এইচ/২ ব্লকের মৃত মুতুল হোসেনের ছেলে মো: ইয়াছিন (৪৪)।
সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে কক্সবাজারে উখিয়ার জামতলী এফডিএমএন ক্যাম্প-১৫ এর এইচ ব্লকের বাড়ির আঙিনায় ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের ঘটনায় মনির হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। সে ক্যাম্প-১৫ এর এইচ-৬ ব্লকের মোহাম্মদ ইউনুস এর ছেলে।
সূত্রে আরো জানা গেছে, মিয়ানমারে থাকাকালীন সময় থেকে তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল। সে দেশের সামরিক জান্তা কর্তৃক নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসার পরও দুই পরিবার পাশাপাশি ব্লকে অবস্থান করে এবং বিরোধ চলমান ছিল।
বুধবার বিকেলে আঙিনায় ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে কেফায়েতুল্লাহ এবং মৌলভী মনিরের আপন বড় ভাই পীর মোহাম্মদ এর সাথে ঝগড়া হয়। সেই ঝগড়ার জের ধরে কেফায়েতুল্লাহসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজন লোক একইদিন রাত ৮টার দিকে মৃত মৌলভী মনিরের ঘরের পাশে এসে হাতাহাতি করে। একসময় পেটের বাম পাশে ছুরিকাঘাত করে ঘটনাস্থল হতে সুকৌশলে পালিয়ে যায়।
তাৎক্ষণিকভাবে আহত যুবককে একটি এনজিও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
৮-এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যাকান্ডে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিডি নং- ৫৫৫ নং মূলে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। মামলা রুজু প্রক্রিয়াধীন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।