৫ কোটি টাকার আইস ফেলে পালাতে গিয়ে আটক ২

আইসসহ আটক দুই পাচারকারী

নিজস্ব প্রতিবেদক : চেকপোস্টে তল্লাশিকালে পাঁচ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস ফেলে পালানোর সময় রামুতে দুই মাদক কারবারিকে আটক করেছে বার্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজ্ঞাপন

শুক্রবার রাতে বিজিবির রামু ব্যাটালিয়নের (৩০ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইব্রাহীম এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিজিবির রামু ব্যাটালিয়নের মরিচ্যা যৌথ চেকপোস্টের অদূরে গোয়ালিয়া নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- উখিয়ার কুতুপালং এলাকার মৃত ফয়েজ আহম্মদের ছেলে সৈয়দুল আমিন (৩৪) ও একই এলাকার মৃত ইলিয়াসের ছেলে ফরহাদ (১৬)।

বিজিবি জানিয়েছেন, শুক্রবার গোপন সংবাদে বিজিবির রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) অধিনায়কের দিকনির্দেশনায় নায়েক সুবেদার মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহলদল মরিচ্যা যৌথ চেকপোস্ট এলাকার পশ্চিম গোয়ালিয়া নামক স্থানে তল্লাশি করছিলেন। পরে সন্ধ্যায় একটি সিএনজি তল্লাশি করার সময় যাত্রী বেশে থাকা সৈয়দুল আমিন ও ফরহাদ তাদের হাতে থাকা ব্যাগ ফেলে রাস্তার পাশের পুকুরে ঝাঁপ দেয়।

এরপর স্থানীয়দের সহায়তায় বিজিবি টহলদল মাদক কারবারিদের আটক করতে সক্ষম হয়। ওই সময় তাদের সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে পাঁচ কোটি টাকা মূল্যের ১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।