উখিয়ায় প্রতারণার অভিযোগে ভূয়া ডাক্তার আটক

সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় “দন্ত চিকিৎসা কেন্দ্র” নামীয় চেম্বারে ডাক্তার সেজে প্রতারণাপূর্বক চিকিৎসা কার্যক্রম পরিচালনার অপরাধে মোহাম্মদ ইসমাইল (৪১) নামে একজন ভূয়া ডাক্তারকে আটক করেছে র‍্যাব-১৫, কক্সবাজার।

গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮ কোর্টবাজারস্থ জমজম মার্কেটের ২য় তলা দন্ত চিকিৎসা কেন্দ্র নামীয় চেম্বারে অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

আটককৃত ভূয়া ডাক্তারের নাম মোহাম্মদ ইসমাইল (৪১)। সে রাজাপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের পিনজির কুল এলাকার নুরুল ইসলামের ছেলে।

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু সালাম চৌধুরী জানান, মোহাম্মদ ইসমাইল একজন স্বীকৃত ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সত্যতা যাচাই এর লক্ষ্যে ডাক্তারি পাশ সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হওয়ায় আভিযানিক দল দন্ত ডাক্তার হিসেবে মিথ্যা উপাধি ধারণকারী ওই ব্যক্তিকে আটক করে। এ সময় তার চেম্বার থেকে ৬টি ডিজিটাল সিল, প্রেসক্রিপশন ৬০ পাতা, ২৪ টি ছোট প্লাষ্টিকের শিশির ভিতর রক্ষিত দন্ত চিকিৎসায় ব্যবহৃত উপাদান, দন্ত চিকিৎসায় ব্যবহৃত স্টিলের তৈরী ৩৪টি সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃত ভূয়া ডাক্তারের বিরুদ্ধে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।