পেকুয়াকে হারিয়ে কক্সবাজারের সেরা হলো উখিয়া

উপজেলা ক্রিকেট চ্যাম্পিয়নশিপ লীগের শিরোপা জয়ী উখিয়া উপজেলা ক্রিকেট দলের আনন্দঘন মূহুর্ত।

ক্রীড়া প্রতিবেদক : কক্সবাজার ক্রিকেটার্স ফোরাম আয়োজিত উপজেলা চ্যাম্পিয়নশিপ ক্রিকেট লীগের ফাইনালে পেকুয়া ক্রিকেট একাডেমিকে ২ উইকেটে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে উখিয়া উপজেলা ক্রিকেট দল।

শনিবার (৫ ফেব্রুয়ারি) ১ টার দিকে শহরের লিংকরোডস্থ আলবয়ান ইন্সটিটিউট খেলার মাঠে শিরোপা নির্ধারনী ম্যাচটি অনুষ্ঠিত হয়।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পেকুয়া ক্রিকেট একাডেমি। পেকুয়া ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৮ উইকেট হারিয়ে টিটু সর্বোচ্চ ৩২, জিকু ৩০ ও বোরহানের ২২ রানের সাহায্যে জয়ের বন্দরে পৌঁছে যায় উখিয়া উপজেলা ক্রিকেট দল।

রামু-কক্সবাজার সদরের সংবাদ সদস্য সাইমুম সরওয়ার কমলের হাত থেকে চ্যাম্পিয়ন ট্রফি নিচ্ছেন উখিয়া উপজেলা ক্রিকেট দলের দলপতি বোরহান উদ্দিন।

বোলিংয়ে ২৫ রানে ৩ উইকেট ও ব্যাটিংয়ে ১১ বলে ২২ রান করে জয়ে বড় অবদান রাখায় উখিয়া উপজেলা ক্রিকেট দলের অধিনায়ক বোরহান উদ্দিন ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

১৬৪ রান ও ৭ উইকেট নিয়ে সিরিজ সেরা নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর এর মুদাচ্ছির।

বিজ্ঞাপন

উখিয়া উপজেলা ক্রিকেট দলের অধিনায়ক রাইজিং কক্স-কে বলেন, উপজেলা চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হওয়ায় মহান আল্লাহর দরবারে লাখো শুকরিয়া। দলের সকল খেলোয়াড়ের আপ্রাণ চেষ্টা ও টুর্নামেন্ট জুড়ে ভাল খেলে চ্যাম্পিয়ন হয়েছি আমরা। আমাদের যারা মানসিক ও আর্থিকভাবে সাপোর্ট করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এমন অর্জন হয়তো উখিয়া উপজেলায় কোন ক্রীড়ায় হয়নি, বড় একটা সম্মান আমরা এনে দিয়েছি। উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থা যদি আমাদের সহযোগিতা করে ক্রিকেটের পাশে দাঁড়ায় তাহলে উখিয়া থেকে অনেক প্রতিভাবান খেলোয়াড় উঠে আসবে বলে মনে করি। উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার প্রতি একটা প্রশ্ন রাখছি, এই উপজেলায় ক্রিকেটাররা কেন অবহেলিত? ক্রিকেটে অবহেলার অবসান চাই।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।