উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ১ লাখ ৬৯ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে ৮-এপিবিএন সদস্যরা। আটক সাদেক হোসেন (২৫) উখিয়া উপজেলার বালুখালী ১০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-১৬ ব্লকের মীর আহমদের ছেলে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে উখিয়ার পালংখালীর বালুখালীর ১০ নম্বর রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবার চালানসহ তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ৮-এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

তিনি জানান, মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান এনে পাচারের উদ্দেশ্যে উখিয়া ১০ নম্বর ক্যাম্পের একটি বাড়িতে মজুতের সংবাদের খবরে এপিবিএন পুলিশের বিশেষ দল অভিযান পরিচালনা করে। এ সময় পালানোর চেষ্টাকালে সাদেককে আটক করা হয়।

পরে আটক ব্যক্তির স্বীকারোক্তি অনুযায়ী বাড়িতে তল্লাশি চালিয়ে ১ লাখ ৬৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক মামলা দিয়ে ইয়াবাসহ আটক ব্যক্তিকে উখিয়া থানায় সোর্পদ করার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।