নেপালকে উড়িয়ে সাফ শুরু করল বাংলাদেশের মেয়েরা

বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৮ ফুটবল দল

ক্রীড়া ডেস্ক : নারী অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপে শুভসূচনা করল বাংলাদেশের মেয়েরা। ভারতের জামশেদপুরে টাটা স্টেডিয়ামে নেপালকে ৪-২ গোলে হারিয়েছে বাংলাদেশ। লাল-সবুজের হয়ে গোল করেছেন আফিদা, আকলিমা, ইতি ও শাহেদা। নেপালের হয়ে দুটি গোল শোধ দেন দিপা ও আমিশা। নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে ৭-০ গোলে হেরেছিল নেপাল।

বল দিয়ে বিদ্যুৎ গতিতে ছুটে চলেছেন উখিয়ার মেয়ে রিপা।

ম্যাচ শুরুর ৩৩ সেকেন্ডের মাথায় এগিয়ে যায় বাংলাদেশ। স্বপ্না রানীর কর্নারে হেডে জাল খুঁজে নেন আফিদা খন্দকার। ৩০ মিনিটে বক্সের বাইরে থেকে দিপার গোলে সমতায় ফেরে নেপাল। ৩৩ মিনিটে আকলিমা খাতুনের গোলে আবারও এগিয়ে যায় বাংলাদেশ। নেপালি ডিফেন্ডারদের ফাকি দিয়ে বক্সে ঢুকে আকলিমার নেওয়া শট নেপালের গোলরক্ষক অঞ্জনার গায়ে লেগে বল জালে জড়ায়। ৩৫ মিনিটে ব্যবধান ৩-১ করে ফেলে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বক্সের বেশ খানিকটা বাইরে থেকে দূরপাল্লার শটে লক্ষ্যভেদ করেন ইতি খাতুন। প্রথমার্ধের বিরতির আগে ব্যবধান ৪-১ করে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। স্কোর শিটে নাম লেখান শাহেদা আক্তার। নির্ধারিত নব্বই মিনিট শেষে যোগ করা দুই মিনিটের মাথায় নেপালের হয়ে এক গোল শোধ দেন আমিশা, তবে তা যথেষ্ট ছিল না। নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামী ১৯ মার্চ ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।