জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী

আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগিতা সংগঠনের নেতারা জন্মদিনের কেক খাওয়াচ্ছেন জাহাঙ্গীর কবির চৌধুরীকে।

নিউজ ডেস্ক : কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী ৪৪ তম জন্মদিন উদযাপিত হয়েছে।

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ উখিয়া উপজেলার পক্ষ থেকে উখিয়া স্টেশনের একটি রেস্টুরেন্টে কেক কেটে  জাহাঙ্গীর কবির চৌধুরীর জন্মদিন উদযাপন করা হয়। 

শনিবার (১৯ মার্চ) উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে জন্মদিন উপলক্ষ্যে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং কেক কেটে বিভিন্ন স্থানে জন্মদিন উদযাপন করেন। এ সময় জাহাঙ্গীর কবির চৌধুরী নেতা-কর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় সিক্ত হন।

টাইপালং আদর্শ সমিতির তৃতীয় বর্ষপূর্তি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ নবনির্বাচিত সকল সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে কেক কেটে জাহাঙ্গীর কবির চৌধুরীর জন্মদিন উদযাপন করা হয়।

জন্মদিনে উপলক্ষে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া, অতিক্রান্ত হলো আরেকটি বছর। জন্মদিনে অগণিত মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে পদার্পণ করলাম জীবন পঞ্জিকার নতুন বছরে..।

জনগণের সেবায় ব্রত হয়ে জনপ্রতিনিধি হিসেবে জীবনের পথচলায় পাওয়া আপামর জনতার অকৃত্রিম ভালোবাসার ঋণ শোধ করার সাধ্য আমার নেই। তবে, এটুক জানি জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত মানুষের সেবক হয়ে থাকার চেষ্টা মননে ধারণ করে নিয়েছি।

বাধা আসুক কিংবা ঈর্ষায় আক্রান্ত মুখোশধারীদের নগ্ন চক্রান্ত চলতে থাকুক তবুও থামবো না সত্য ও ন্যায়ের লালিত যাত্রায়। অনিঃশেষ ধন্যবাদ ও অন্তহীন কৃতজ্ঞতা সকলের প্রতি..।

রাজনৈতিক সহযোদ্ধা, আমার প্রাণপ্রিয় জনপদের জনসাধারণ সহ যারা বিভিন্ন যোগাযোগ মাধ্যমে নিঃস্বার্থ ভালোবাসায় জড়িয়ে দিয়েছেন অমূল্য শুভেচ্ছা বার্তা পাশাপাশি, যারা স্ব প্রণোদিত হয়ে নানা আয়োজনে করেছেন উদযাপন। আসছে আগামীতে আরো ভালো কিছুর প্রত্যয়ে…।

টাইপালং আদর্শ সমিতির পক্ষ থেকে জাহাঙ্গীর কবির চৌধুরীর জন্মদিনে তাকে টানা তিন বার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়।

এদিকে জন্মদিন উপলক্ষ্যে গরীব-অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়। উখিয়ার রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী প্রকাশ (ঠান্ডা মিয়া চৌধুরী) ছোট ছেলে জাহাঙ্গীর কবির চৌধুরী ১৯৭৭ সালের এই দিনে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। এলাকার সমাজ সেবায় সর্বদা তিনি নিজেকে নিয়োজিত রাখেন। রাজাপালং ইউনিয়ন পরিষদের টানা তিন বারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।