নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিল টাইপালং আদর্শ সমিতি

বক্তব্য রাখছেন কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও কক্সবাজার কমার্স কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ ফজলুল করিম।

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ার সামাজিক সংগঠন টাইপালং আদর্শ সমিতির ৩য় বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১৯ মার্চ) উপজেলার রাজাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের টাইপালং উত্তরকূল এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

টাইপালং আদর্শ সমিতির পক্ষ থেকে জাহাঙ্গীর কবির চৌধুরীর জন্মদিনে তাকে টানা তিন বার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়।

সাবেক ইউপি সদস্য আলী আহমেদ মেম্বার এর সভাপতিত্বে ও টাইপালং আদর্শ সমিতির সদস্য ছালেহ জহুর এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও কক্সবাজার কমার্স কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ ফজলুল করিম, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দৈনিক রুপালী সৈকতের সহ-সম্পাদক শেখ সেলিম।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-
রাজাপালং ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন, ইউপি সদস্য মীর শাহেদুল ইসলাম রোমান, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, আব্দুর রহিম, সমাজ সেবক মিজানুর রহমান সিকদার। টাইপালং আদর্শ সমিতির কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সমিতির বিনিয়োগ বিভাগের প্রধান আব্দুল মাজেদ সওদাগর। আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য নুরুল কবির, সাংবাদিক গফুর মিয়া চৌধুরী, আব্দুল হক, ছৈয়দ হামজা, ব্যবসায়ী হুমায়ুন কবির রুবেল।

টাইপালং আদর্শ সমিতির তৃতীয় বর্ষপূর্তি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ নবনির্বাচিত সকল সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে কেক কেটে জাহাঙ্গীর কবির চৌধুরীর জন্মদিন উদযাপন করা হয়।

এইদিন সকালে টাইপালং আদর্শ সমিতির অস্থায়ী কার্যালয়ে খতমে কুরআনের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়ে দিনব্যাপী চলে বিভিন্ন খেলাধুলা। রাত ১০ টার দিকে আলোচনা সভা শেষে রাজাপালং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল জনপ্রতিনিধিদের ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। পরে অতিথিদের সাথে নৈশভোজে অংশ নেন টাইপালং আদর্শ সমিতির সদস্যরা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।