স্বপ্ন পূরণের পর বাবার সম্মান ধরে রাখতে চান হিমু

মীর মোহাম্মদ তরিকুল ইসলাম হিমু

নিজস্ব প্রতিবেদক, রাইজিং কক্স : কক্সবাজারের উখিয়া সদরের ঘিলাতলী পাড়ার মীর মোহাম্মদ তরিকুল ইসলাম হিমু সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। হিমু উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারী শিক্ষক মরহুম সাইফুল ইসলাম ও নতুন পাড়া জে. চৌ: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছায়েদা বেগমের কনিষ্ঠ পুত্র।

সে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি তে জিপিএ ৫, ২০১২ সালে ঢাকার সেন্ট যোসেফ হাইয়ার সেকেন্ডারি স্কুল থেকে এইসএসসি তে জিপিএ ৫ এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্সে প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছেন।

হিমু উচ্ছ্বাস প্রকাশ করে রাইজিং কক্স কে বলেন, “মরহুম বাবা ও পরিবারের সকলের স্বপ্ন পূরনে সর্বাত্মক সহযোগিতা আর আত্নীয়স্বজন ও এলাকাবাসীসহ সকলের দোয়ায় মহান আল্লাহ আমাকে এ পদের জন্য কবুল করেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ এবং দোয়া চাই যেন বাবার মত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করে বাবার অর্জিত সম্মান কে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারি।”

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।