প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি’র প্রতিবাদে উখিয়ায় আ.লীগের বিক্ষোভ

উখিয়া সংবাদদাতা : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে কক্সবাজারের উখিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দেশি-বিদেশি যাবতীয় ক্রীড়া সামগ্রী পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে। যোগাযোগ : ০১৮১৩-১৮৬৭৬৩। বিজ্ঞাপন

আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে
শনিবার (৪ জুন) সকাল ১১ টায় উখিয়া সদরে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল উখিয়া-টেকনাফ মহাসড়কের বিভিন্ন অংশ প্রদক্ষিণ করে।

পরে উখিয়া সদরের মধ্যম ষ্টেশন এলাকায় একটি বিপণিকেন্দ্রের সম্মুখে অনুষ্ঠিত হয় সমাবেশ।

এসময় বক্তব্যে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, “রাজপথে থেকে স্বাধীনতা বিরোধী চক্রের যেকোনো অপকৌশল নস্যাৎ করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় প্রস্তুত। বিএনপি ইতিমধ্যে একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে, যারা বাংলাদেশের চলমান অগ্রযাত্রা ব্যহত করার পায়তারা করছে। জনগণই তাদের প্রতিহত করবে।”

সমাবেশে আরো বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, দপ্তর সম্পাদক নুরুল হক খান, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, জেলা কৃষকলীগ নেতা কাজী আক্তার উদ্দিন টুনু, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক এটিএম রশিদ প্রমুখ।

ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ সহ দলটির বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ এই কর্মসূচিতে অংশ নেয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।