অপরাধী যত বড় প্রভাবশালী হোক না কেনো ছাড় নয়: উখিয়ার নবাগত ওসি

উখিয়া অনলাইন প্রেসক্লাব সদস্যদের সাথে উখিয়া থানার নবাগত ওসি শেখ মোহাম্মদ আলীর মতবিনিময়।

নিজস্ব প্রতিবেদক : অপরাধী যত বড় প্রভাবশালী হোক না কেনো ছাড় দেওয়া হবেনা বলে জানিয়েছেন উখিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী।

সোমবার (৬জুন) রাতে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে ওসি আরও বলেন, উখিয়া বহুমুখী সমস্যায় জর্জরিত একটি উপজেলা। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে উখিয়া থানা পুলিশ। থানায় কোনো দালাল প্রবেশ না করার হুশিয়ারি দেন তিনি।

নবাগত ওসি আরও বলেন, উখিয়া থানায় জিডি, মামলা করতে কোনো টাকার প্রয়োজন হবেনা। মিথ্যা মামলা দায়ের করা হলে তা তদন্ত পূর্বক যাচাই-বাছাই করে ব্যবস্থা গ্রহণ করা হবে। জুয়া, অনলাইন জুয়াসহ বিভিন্ন স্টেশনে স্কুল কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিংকারীদের আইনের আওতায় আনা হবে। সকল অপরাধীদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য উপস্থিত সাংবাদিকদের সুদৃষ্টি কামনা করেন তিনি।

মতবিনিময়কালে উখিয়া থানার ওসি (তদন্ত) গাজী সালাহ উদ্দিন, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, সদস্যদের মধ্যে শরীফ আজাদ, সবুজ বড়ুয়া, ইমরান খান, ইমরান আল মাহমুদ ও রিদুয়ানুল হক সোহাগ উপস্থিত ছিলেন।

এসময় সকলে একে অপরের সহযোগী হিসেবে রাষ্ট্রের স্বার্থে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।