১১ দিনের বিদেশ সফরে যাচ্ছেন মেয়র মুজিব : ভারপ্রাপ্ত মেয়র হেলাল

রাইজিং কক্স ডেক্স : ১১ দিনের সরকারি সফরে বিদেশ যাচ্ছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। সফরকালে যুক্তরাজ্য, সুইজারল্যান্ড, জার্মানি, বেলজিয়াম ও ফ্রান্সসহ ৫ দেশ ভ্রমণের কথা রয়েছে তাঁর।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার সকালে এমিরাটস বোয়িং ফ্লাইটে ঢাকা ‍হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হয়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০ মিনিট বিরতির পর স্থানীয় সময় ৩টা ৩৫ মিনিটে জুরিখের উদ্দেশ্যে রওনা দিয়ে স্থানীয় সময় সকাল ৮ টা ২০ মিনিটে সুইজারল্যান্ডে পৌঁছানোর কথা রয়েছে।
এরমধ্যে যুক্তরাজ্য, সুইজারল্যান্ড, জার্মানী, বেলজিয়াম, ফ্রান্স সফরকালে সরকারি প্রশিক্ষণ ছাড়াও যুক্তরাজ্যে প্রবাসী বাঙালীদের দেয়া সংবর্ধনা এবং টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়রের দেয়া সংবর্ধনা সভায় যোগদানের কথা রয়েছে মেয়র মুজিবুর রহমানসহ সফরকারীদের।
এদিকে মেয়র মুজিব বিদেশে থাকাকালীন কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির।
প্রসঙ্গত: চিকিৎসাজনিত কারণে প্যানেল মেয়র-১ মাহবুবুর রহমান চৌধুরী ভারতে অবস্থান করায় অফিসের দৈনন্দিন কার্যক্রম চালানোর জন্য প্যানেল মেয়র-২ কে গুরুত্বপূর্ণ এ দায়িত্ব দেয়া হয়।
এর আগে মঙ্গলবার বিকেলে কক্সবাজার বিমানবন্দর ত্যাগ করেন কক্সবাজারের নগর পিতা। এসময় পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীসহ দলীয় নেতাকর্মীরা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে বিদায় জানান।
এদিকে ১১ দিনের বিদেশ সফর সুন্দরভাবে শেষ করে সুস্থ শরীরে দেশে ফিরতে জেলা এবং পৌরবাসীর দোয়া কামনা করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
উল্লেখ্য, এই সফরে সারাদেশের ৩২৮টি পৌরসভার মধ্যে কক্সবাজারের মেয়র মুজিবসহ ৮টি প্রথম শ্রেণীর বিশেষ পৌরসভার মেয়র অংশ নিচ্ছেন। চলতি মাসের ২৭ তারিখ তাদের দেশে ফেরার কথা রয়েছে। – খবর বিজ্ঞপ্তির।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।