বন্যার্তদের জন্য সেরা গোলদাতার ট্রফি নিলামে তুলছেন রিপা

সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টের সেরা গোলদাতার ট্রফি হাতে রিপা।

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব -১৯ ফুটবল দলের কৃতি ফুটবলার উখিয়ার কৃতি সন্তান শাহেদা আক্তার রিপা সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়াতে সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টের সেরা গোলদাতার ট্রফিটি নিলামে তুলতে চান।

এ বিষয়ে রিপার অফিসিয়াল ফেসবুক পেইজে আজ বিকালে দেওয়া স্ট্যাটাসটি রাইজিং কক্স ডটকম এর পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:

আসসালামুআলাইকুম
আমি #শাহেদা #আক্তার #রিপা,
বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব -১৯ ফুটবল টিমের একজন সদস্য। সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়াতে আমি ছোট্ট একটি উদ্যোগ নিয়েছি।

আমার ছোট্ট ক্যারিয়ার জীবনে আমার সবচেয়ে যেটা বড় পাওয়া সেটা হল, ২০২১ সালে শেষ হওয়া সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টে আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। ঐ টুর্নামেন্ট এর আমি সেরা গোলদাতা (৫ গোল) ও সেরা খেলোয়াড় (৩ ম্যাচে) হয়েছিলাম।

উক্ত সেরা গোলদাতার ট্রফিটি আমি নিলামে তুলতে চাই। যার সম্পুর্ণ অর্থ ব্যায় হবে সিলেটের বন্যার্ত মানুষের পাশে। কোনো দয়াবান ব্যাক্তি যদি  এই মহৎ কাজের অংশীদার হোন তাহলে আমরা  কিছুটা হলেও বন্যার্ত মানুষের পাশে থাকত পারবো।

আমার এই ট্রফিটা আমার বাড়িতে সৌকেছে রাখা আছে, হয়তো সারাজীবন থাকবে। কিন্তু কোনো মানুষের কাজে আসবে না। এই মূহুর্তে সিলেটের সবচেয়ে বেশি যেটা দরকার সেটা হল সবার সহযোগিতা। আমি যদি সিলেটের পাশে একটু হলেও দাড়াতে পারি তাহলে তাহলে আপনাদের সবার প্রতি চির কৃতজ্ঞ থাকিব।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।