কক্সবাজার শহরে ছাত্রলীগ নেতা খুন

নিহত ছাত্রলীগ নেতা ইমন হাসান

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের টেকপাড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন হাসান (১৮) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার পৌরসভার বড় বাজারের ছালাম মার্কেটের সামনে তাকে ছুরিকাহত করে দুর্বৃত্তরা। শুক্রবার (২২ জুলাই) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইমন কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পূর্ব মোক্তার কুলের বাসিন্দা ও বড় বাজারের খরুলিয়া পলিথিন হাউসের মালিক মো. হাছানের ছেলে। তিনি ৪নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
নিহতের বাবা মো. হাছান বলেন, বছর তিনেক আগে শহরের বইল্ল্যাপাড়ার বায়তুশ শরফ মসজিদের মাহফিল চলাকালীন কথা কাটাকাটির জেরে পৌরসভার পেষকারপাড়ার আবদুল্লাহ খানকে ছুরিকাঘাত করে ইমন ও তার সঙ্গীরা। আর এই ঘটনার বদলা নিতেই বৃহস্পতিবার রাতে ইমনকে পালটা ছুরিকাঘাত করে আবদুল্লাহ ও তার কয়েকজন সঙ্গী। আহতাবস্থায় ইমনকে কক্সবাজার সদর হাসপাতাল নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে ইমন মারা যায়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি আগের হামলার বদলা নিতেই ইমনকে হত্যা করা হয়েছে। এ হত্যার সঙ্গে আবদুল্লাহসহ আর যারা জড়িত তাদের ধরতে অভিযান চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হয়েছে।
উল্লেখ্য, গেল ৩ জুলাই খুরুশকুল ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।