উখিয়া উপজেলা আ.লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হুদা

জাহাঙ্গীর কবির চৌধুরী- নুরুল হুদা

নিজস্ব প্রতিবেদক : উখিয়া উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জাহাঙ্গীর কবির চৌধুরী সভাপতি ও কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নুরুল হুদা নির্বাচিত সাধারণ সম্পাদক হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে স্বতঃস্ফূর্ত ভাবে অনুষ্ঠিত হয়েছে উখিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনের কার্যক্রম সম্পন্ন হয়েছে।

অনুষ্টানে জাতীয় সংগীত পরিবেশন করে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলন করে পায়রা উড়িয়ে ১ম অধিবেশন শুভ উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগ, উখিয়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

সম্মানিত অতিথিবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা। কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক উপ টিম প্রধান এডভোকেট রনজিত দাশ।

কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) জাতীয় সংসদ সদস্য শাহীনা আক্তার এমপি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরোয়ার কাবেরী। সাবেক সংসদ সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য এবং উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিম সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব এইচ এম ইউনুস বাঙালী। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী সহ জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

উক্ত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও সঞ্চালনা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের  নেতৃবৃন্দ। উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও ৫ ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল ও ডেলিকেট বৃন্দ।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের ফলাফল ঘোষণা করেন নেতৃবৃন্দ। এতে সভাপতি প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন, পরে ৩ জন সাধারণ সম্পাদক প্রার্থীর লড়াই শেষে আপেল প্রতিক নিয়ে সর্বোচ্চ ১৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নুরুল হুদা। সাধারণ সম্পাদক প্রার্থী কামাল উদ্দিন মিন্টু তালা মার্কা প্রতিক নিয়ে ৭৬ ভোট ও ফরিদুর আলম কন্ট্রক্টর ফুটবল প্রতিক নিয়ে ১০ ভোট পেয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।