উখিয়া অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ার পেশাদার সাংবাদিকদের সংগঠন উখিয়া অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকাল ৩ টায় উখিয়া অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি শফিক আজাদ।

সংগঠনের সাধারণ সম্পাদক জসিম আজাদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, সাংগঠনিক সম্পাদক তানভীর শাহরিয়ার, দপ্তর সম্পাদক মো. হেলাল উদ্দিন, অর্থ সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রচার সম্পাদক এম.এ রাহাত, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া শ্রাবণ, কার্যনির্বাহী সদস্য কালাম আজাদ, শরীফ আজাদ, সদস্য ইমরান আল মাহমুদ, আলাউদ্দিন সিকদার, রিদুয়ানুল হক সোহাগ।

এর আগে সকাল ৯ টায় উখিয়া অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শোক সভা ও দোয়া শেষে, উখিয়া অনলাইন প্রেসক্লাব কতৃক আয়োজিত রচনা প্রতিযোগিতা/২২ এর অংশকারীদের মধ্য থেকে ‘ক’ ও ‘খ’ বিভাগে ১ম,২য় ও ৩য় স্থান অধিকারীদের পুরস্কার বিতরণ ও সকল অংশগ্রহণকারীদের সম্মাননা দেয়া হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।