সেরা বই সংগ্রাহক পদক পাচ্ছেন কক্সবাজারের তিন জন

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইমেলার সেরা বই সংগ্রাহক পদক পাচ্ছেন কক্মসবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম ও ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয় এবং প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ক্যাটাগরিতে এ তিনজন ও একটি প্রতিষ্ঠানকে এ পুরুষ্কার প্রদান করা হবে। শেখ হাসিনা বইমেলার আয়োজক কবি মানিক বৈরাগী এ পদক ঘোষণা করেন। এবং আগামী ২২ সেপ্টেম্বর কক্সবাজার পাবলিক ইনস্টিটিট ও লাইব্রেরির দক্ষিণস্থ হলরুমে অনুষ্ঠিতব্য লেখক, দার্শনিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইমেলা ২০২২ উদ্বোধন অনুষ্ঠানে এ পদক প্রদান করা হবে।
কবি মানিক বৈরাগী জানিয়েছেন, কক্সবাজার পৌরসভা ও মেয়র মুজিবুর রহমানকে যৌথভাবে এবং কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানকে শেখ হাসিনা বইমেলার বই সংগ্রাহকের বিশেষ সম্মাননা প্রদান করা হবে। বিগত বইমেলার সর্বোচ্চ সংগ্রাহক থেকে বাছাই করে এ পদক প্রদান করা হচ্ছে। আগামীতেও এ প্রথা চালু থাকবে।

আগামি ২২ সেপ্টেম্বর চারদিন ব্যাপি অনুষ্ঠিতব্য লেখক, দার্শনিক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইমেলা ২০২২ মেলা উদ্বোধন করবেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।