কক্সবাজার সরকারি মহিলা কলেজে ওসমান সরওয়ার আলম চৌধুরীর ৯ম মৃত্যু বার্ষিকী পালিত

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজার সরকারি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, সাবেক সাংসদ, রাষ্ট্রদূত, বরণ্য রাজনীতিবিদ, কক্সবাজার জেলার নারী শিক্ষা প্রসারের প্রাণ পুরুষ ও বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরী ৯ম মৃত্যু বার্ষিকী ২৭ আগস্ট,২০১৯ যথাযোগ্য মর্যাদায় কলেজে পালিত হয়েছে।

এ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে শোক র‌্যালী, মরহুম অধ্যক্ষ মহোদয়ের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, মিলাদ ও দোয়া মাহফিল এবং কলেজ মিলনায়তনে শিক্ষার্থীদের উপস্থিতিতে মরহুমের বর্ণাঢ্য জীবনের উপর স্মৃতিচারণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত স্মৃতিচারণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের মান্যবর অধ্যক্ষ মোঃ সোলাইমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ এ. কে ফারুখ আহমদ। শিক্ষক পরিষদের সম্পাদক শহিদুল ইসলাম, সহকারি অধ্যাপক, বাংলা বিভাগের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মরহুমের সংগ্রামী এবং বর্ণাঢ্য জীবনের উপর স্মৃতিচারণ করেন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও সহকারি অধ্যাপক মোহাম্মদ শাহ আলম প্রমুখ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।