মাহি অভিনীত প্রথম ছবি চলচ্চিত্র উৎসবে

বিনোদন ডেস্ক, রাইজিং কক্স : ‘অগ্নি’, ‘পোড়ামন’, ‘ভালোবাসার রং’, ‘অনেক সাধের ময়না’ থেকে শুরু করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া ‘কৃষ্ণপক্ষ’ ও ‘দেশা : দ্য লিডার’ ছবিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। কিন্তু সাত বছরের ক্যারিয়ারে এখনো তাঁর অভিনীত কোনো ছবি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেয়নি।

এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। মুস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিটি ইতালির ২৪তম ‘মিলানো ফিল্ম ফেস্টিভাল’-এ প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে।

জান্নাত ছবির পোস্টার

৪ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে উৎসব। মাহি বলেন, “আমি সব সময় বাণিজ্যিক ছবির পাশাপাশি আলাদা ঘরানার গল্প খুঁজেছি। ‘জান্নাত’ তেমনই একটি ছবি। নাম ভূমিকায় অভিনয় করেছিলাম। গল্পে যেমন নাটকীয়তা ছিল, তেমন ছিল সমাজিক বার্তা। ছবিটি ব্যাবসায়িকভাবে সফল হওয়ার পাশাপাশি সুধী মহলেও প্রশংসা পেয়েছে। আশা করছি, ছবিটি দেশের জন্য সম্মান বয়ে আনবে।”

মিলানো উৎসবে হাজির হওয়ার কথা ছবির অভিনেতা সায়মন সাদিকের। পরিচালক জানিয়েছেন, ভিসাসংক্রান্ত জটিলতা না হলে ৩ সেপ্টেম্বর সেখানে পৌঁছাবেন সায়মন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।