টেলিভিশন চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা ভোগ করছে: প্রধানমন্ত্রী

রাইজিং কক্স ডেস্ক : বাংলাদেশের সবগুলো টেলিভিশন চ্যানেলগুলো (টিভি) পূর্ণ স্বাধীনতা ভোগ করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল বুধবার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার সাথে সাক্ষাৎ করতে যান। এ সময়ে তিনি এ কথা বলেন।

সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ বিষয়ে অবহিত করেন।

প্রধানমন্ত্রী বলেন, এক সময়ে বাংলাদেশের কেবল একটি টেলিভিশন চ্যানেল, বিটিভি (বাংলাদেশ টেলিভিশন) ছিল এবং ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার দায়িত্ব গ্রহণের পর এই মিডিয়া শিল্পকে বেসরকারি খাতের জন্য উন্মুক্ত করে।

বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের প্রতিষ্ঠান অ্যাটকো প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে বলেন, সব বেসরকারি টিভি চ্যানেল বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সম্পূর্ণ সম্প্রচার শুরু করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছেন।

টিভি চ্যানেলগুলোকে ‘পে’ চ্যানেল করাসহ বেশ কয়েকটি দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন অ্যাটকো নেতারা।

এসময় উপস্থিত ছিলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মালিক সালমান এফ রহমান, তথ্য সচিব আবদুল মালেক প্রমুখ। -অর্থসূচক

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।