ওষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক, রাইজিং কক্স : ঠাকুরগাঁওয়ে ওষুধের পাতায় মূল্য সংযোজন ও চিকিৎসকদের দেয়া ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শহরের চৌরাস্তায় জাগ্রত শিক্ষক ও জনতা ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও সমাবেশে সংগঠনের সভাপতি জুলফিকার আলী, যুগ্ম সাধারণ সস্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, ছাত্র জনতা জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান মাহমুদ ইমি, সভাপতি ফারজানা আক্তার পাখি সহ সংগঠনটির অন্যান্য সদস্য ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

এসময় বক্তারা বলেন, ওষুধের পাতায় মূল্য না থাকায় ও চিকিৎসকদের ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে না লেখায় অনেক সাধারণ মানুষ ব্যাবসায়ীদের কাছে প্রতারণার শিকার হচ্ছেন। এজন্য জনগণের স্বার্থে ওষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবি জানান তারা। পরে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।