সড়ক দূর্ঘটনায় রোহিঙ্গা নিহত

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে সড়ক দূঘর্টনায় ৪৫ বছর বয়সি এক রোহিঙ্গা নিহত হয়েছে। রবিবার (৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে টেকনাফ হ্নীলা ষ্টেশন এলাকায় একটি মাহিন্দ্রারা এবং মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এই দুর্ঘটনায় উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের ডি-১ বল্ক ৫২৬ নং বাসার বাসিন্দা আজিজুল হকের পুত্র মাহবুর রহমান (৪৫) গুরুতর আহত হয়ে অজ্ঞান হয়ে মাঠিতে গেলে উপস্থিত জনতা দৌড়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার করে অবশেষে কক্সবাজার নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।

অপরদিকে সোয়া ১টারদিকে লেদা টাওয়ার সংলগ্ন এলাকায় ১টি যাত্রীবাহী টমটম এবং পালকী বাসের মধ্যে ধাক্কা লাগলে টমটমটি উল্টে লেদা ২৪নং পুরান ক্যাম্পের বি-বল্কের ১১৬ নং রোমের বাসিন্দা মোঃ হোসেনের পুত্র মোঃ জুবায়ের (১৩), নতুন ক্যাম্পের ৯নং বল্কের আবু তাহেরের স্ত্রী নুর হাসিনা (৪৮) ও মেয়ে জান্নাত বিবি (১২) আহত হয়। তাদের উদ্ধার করে লেদা আইওএম হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।