ব্যাংককে সত্যপ্রিয় মহাথেরের স্মৃতিচারণ সভা ১১ অক্টোবর

থাইল্যান্ড সংবাদদাতা, রাইজিং কক্স : বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার উপসংঘরাজ, বাংলাদেশ সরকার কর্তৃক ২১শে পদকে ভূষিত, দক্ষিণ চট্টলার আঞ্চলিক সংঘনায়ক, মায়ানমার সরকার কর্তৃক আগ্গামাহা সাদ্ধাম্মাজ্যোতিকাধ্বজা উপাধি প্রাপ্ত, রামু কেন্দ্রীয় সীমা বিহারের অধ্যক্ষ, বিনয়াচার্য, সর্বজন শ্রদ্ধেয়, পন্ডিত ভদন্ত সত্যপ্রিয় মহাথের (বড়ভান্তে) এর পারলৌকিক নির্বাণ শান্তি-সুখ কামনায় পুণ্যরাশি দান উপলক্ষে “মহাসংঘদান ও স্মৃতিচারণ সভা” থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আগামী ১১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

মহাসংঘদান ও স্মৃতিচারণ সভার ব্যানার

সত্যপ্রিয় মহাথের এর শিষ্য ও প্রশিষ্য ও ভক্তরা এই অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে বলে জানা গেছে।

প্রধান আয়োজক জ্যোতিআর্য ভিক্ষু রাইজিং কক্স কে বলেন, ২১শে পদক প্রাপ্ত পন্ডিত ভদন্ত সত্যপ্রিয় মহাথের আমাদের জন্য একজন আদর্শ। তিনি আমৃত্যুকাল অবধি পরকল্যাণে নিজেকে নিয়জিত রেখেছিলেন। ভদন্ত সত্যপ্রিয় মহাথের একজন বিনয়াচার্য ও জ্ঞান সাধক ছিলেন। তাঁর স্নেহ আর্শীবাদ পায়নি এমন মানুষ খুবই কম সমাজে। তাই তাঁর পারলৌকিক নির্বাণ সুখ শান্তি কামনায় আমরা এই পুণ্যকর্মের আয়োজন করতে যাচ্ছি। পাশাপাশি আমরা শ্রদ্ধেয় ভান্তের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করবো। এতে ব্যাংককে অবস্থানরত সবার উপস্থিতি কামনা করছি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।