প্রাণ লেয়ার সেরা কণ্ঠের সেরা দশে প্রথম উখিয়ার হিরো

আব্দুল্লাহ হিরো

এম. সালাহ উদ্দিন আকাশ, রাইজিং কক্স : টান টান উত্তেজনার মধ্য দিয়ে সুরের জাদুকরী প্রতিভায় ৫ হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে ‘Pran Layer The Maestro Season2 2019’ এর ফাইনাল রাউন্ডে উঠে এসেছে উখিয়ার আব্দুল্লাহ হিরো সহ সেরা দশ তরুণ শিল্পী। রবিবার (১৩ অক্টোবর) দুপুরে প্রাণ লেয়ারের ফেসবুক পাতায় সেরা দশের ফল ঘোষণা করা হয়।

সেরা দশ
সেরা দশ

‘Pran Layer The Maestro Season2 2019’ এ সারা দেশ থেকে প্রায় ৫হাজার প্রতিযোগি অংশ নেয়। যেখান থেকে বাচাই করে টপ ১০০ জন প্রতিযোগি নেওয়া হয়। পরবর্তীতে ১০০জনের লাইফ রেকর্ড নিয়ে বিচারক ও দর্শক ভোটে টপ ১০ নির্বাচন করা হয়। নির্বাচিত টপ ১০ এ বিচারকের রায় ও দর্শকের ভোটে প্রথম অবস্থানে আছেন আব্দুল্লাহ হিরো। প্রতিযোগিতাটি ২৮ জুলাই শুরু হয়। ফাইনাল রাউন্ডের সময় ও তারিখ শীঘ্রই ঘোষণা করবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

আব্দুল্লাহ হিরো রাইজিং কক্স কে বলেন, ‘সর্ব প্রথম আল্লাহর কাছে হাজার শুকরিয়া জানায়। আর দর্শক যারা এত কষ্ট করে ভোট দিয়েছেন তাদের কে ধন্যবাদ ও ভালোবাসা জানায়। সবাই অনেক কষ্ট করেছেন আমার জন্য, যা আজীবন মনে রাখবো। এখন একটাই চাওয়া বিজয়ী হওয়া। যেনো নিজের এলাকার নাম তুলে ধরতে পারি। ফাইনাল রাউন্ডের জন্য সবাই দোয়া করবেন।’

তুমুল প্রতিযোগিতাপূর্ণ এ আয়োজনে ১ম বিজয়ী পাবে ৫০,০০০ টাকা, ২য় বিজয়ী পাবে ৩০,০০০ টাকা এবং ৩য় বিজয়ী পাবে ২০,০০০ টাকা! বাকি সাতজন বিজয়ীর জন্য থাকবে Ukulele সহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও প্রথম ৩ জন বিজয়ী, শায়ান চৌধুরী অর্ণব এর করা সুর ও সংগীত আয়োজনে নিজেদের গান করার সুযোগ পাবে।

উল্লেখ্য, আব্দুল্লাহ হিরো কক্সবাজার জেলার উখিয়া উপজেলার সিকদার বিল গ্রামে জন্ম গ্রহণ করেন। পিতা আহাম্মদ কবির ব্যবসায়ী ও মাতা মনোয়ারা বেগম মনি গৃহিণী। মা-বাবার দ্বিতীয় সন্তান তিনি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।