কক্সবাজারে চেম্বার করে ইয়াবা ব্যবসা করেন চিকিৎসক!

রাইজিং কক্স ডেস্ক : শাহ আমানত সেতু টোল প্লাজা এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার হওয়া চিকিৎসক কুমার গৌরব কর প্রকাশ জয়কে (৩৪) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (২০ অক্টোবর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) বিকেলে শাহ আমানত সেতু টোল প্লাজা এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে গৌরব কর প্রকাশ জয়কে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ওই চিকিৎসকের কাছ থেকে ৩ হাজার ৯৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে মামলা দায়ের করে তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়।

কুমার গৌরব কর ঢাকার ইব্রাহিমপুর এলাকার যোগেশ করের ছেলে। কক্সবাজার সদরের বার্মিজ মার্কেট এলাকায় চেম্বার রয়েছে তার। তিনি বিডিএস ডিগ্রিধারী।

র‌্যাব-৭ এর সহকারী পু্লিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকায় বাসে তল্লাশি চালিয়ে গৌরব করকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৩ হাজার ৯৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কাজী তারেক আজিজ বলেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় বিক্রি করতেন কুমার গৌরব কর। চিকিৎসক হওয়ার সুযোগকে কাজে লাগিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অনায়াসে ইয়াবা ব্যবসা করে আসছিলেন তিনি। ইয়াবা ব্যবসার সুবিধার জন্য ঢাকা থেকে কক্সবাজারে এসে একটি চেম্বারও খুলেছিলেন তিনি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।