৩ নাইজেরিয়ান নাগরিক আটক করেছে বিজিবি

রাইজিং কক্স ডেস্ক : ফেনীর ফুলগাজী সীমান্তে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় তিনজন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার মধ্যরাতে ফুলগাজী উপজেলার হাড়িপুস্করনী নামক স্থান দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় তাদের আটক করা হয়।

ফেনীর ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদুজ্জামান জানান, বাংলাদেশ-ভারত সীমান্তের সীমান্তে পিলার ২১৮১/৫-এস এর কাছে (শূন্য লাইনে) ভারতে প্রবেশের চেষ্টা করছে কয়েকজন নাইজেরিয়ান নাগরিক এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায়। এসময় ফুলগাজী উপজেলার খাজুরিয়া বিওপির টহল দল হাড়িপুস্করনী নামক স্থান দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের তিনজন নাইজেরিয়ান নাগরিককে আটক করা হয়।

বিজিবি আরো জানায়, আটকের সময় নাইজেরিয়ানদের কাছ থেকে ভারতীয় কোনো প্রকার ভিসা/বৈধ কাগজপত্র পাওয়া না গেলেও তাদের কাছে ১৩ হাজার ভারতীয় রুপি, এক’শ ডলার, একটি ল্যাপটপ, একটি স্যামসাং ও অপ্পো মোবাইল উদ্ধার করেছে বিজিবি।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার যে কোন সময় ফুলগাজী থানায় হস্তান্তর করা হবে বলে ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদুজ্জামান জানিয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।