সাকিবকে ছাড়া ভারতে গেল বাংলাদেশ ক্রিকেট দল

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : সাকিব আল হাসানকে ছাড়া টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে ভারত গেল বাংলাদেশ ক্রিকেট দল। সাকিব না থাকায় ভারত সফর হবে আরো চ্যালেঞ্জিং। তবে নিজেদের প্রমাণে তরুণদের জন্য বড় সুযোগ বলছেন রিয়াদ-মুশফিকরা। টি-টোয়েন্টি ক্যাপ্টেন রিয়াদ বলছেন অপরাধ করেননি, ভুল করেছেন সাকিব। দেশ সেরা অলরাউন্ডারকে আগের মতই ভালোবাসবেন দলের সবাই।

সাকিব আল হাসানকে ছাড়া এর আগেও বেশ কবার বিদেশ সফর করেছে টিম টাইগার্স। তবে এবার ইন্ডিয়া সফরটা টাইগার ক্রিকেটারদের জন্য একে বারে আলাদা। দিল্লির বিমান ধরার এক দিন আগেই আইসিসির নিষেধাজ্ঞায় টাইগারদের নিয়মিত সাকিব। টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কে হারিয়ে বড় ধাক্কা খেয়েছে বাংলাদেশ।

সাকিব ছিলেন থাকবেন। টিম মেইটদের বিশ্বাস আরও শক্ত ভাবেই মাঠে ফিরবেন সাকিব। ২০২৩ বিশ্বকাপে ওর নেতৃত্বেই খেলবে বাংলাদেশ।

সাকিব না থাকায় হুট করেই বোদলে গেছে টাইগারদের টিম কম্বিনেশন। টি-টোয়েন্টির ক্যাপ্টেনসি পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। টেস্টে মুমিনুল হক। সাকিবের অভার পুরন করা অসম্ভব। তবে ইন্ডিয়া সফরের কঠিন চ্যালেঞ্জকে ভয় পাচ্ছেনা বাংলাদেশ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।