হোয়াইক্যংয়ে ৯০ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

হুমায়ূন রশিদ, টেকনাফ: টেকনাফের হোয়াইক্যং নয়াবাজারে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ৩০হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে।

গত ২১ ডিসেম্বর রাত ১১টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং নয়াবাজারের পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুরুল ইসলামের পুত্র মোঃ আব্দুল গফুর (৩০) এবং মোহাম্মদ আলীর পুত্র মোঃ রবি আলমের বসত-বাড়ি তল্লাশী করে খাটের উপর বসা অবস্থায় দুইজনকে আটক করে। খাটের নীচ হতে উদ্ধার করা ৩টি ইয়াবার পুটলা গণনা করে ৯০ লক্ষ টাকা মূল্যমানের ৩০ হাজার ইয়াবা পাওয়া যায়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) নিশ্চিত করেন।

এদিকে সম্প্রতি কিছু দিন আগে অত্র এলাকার মাফিয়া কিং নুর হাফিজ নিহতের পর মাদকের অপকর্ম ধ্বংস হয়েছে বলে ধারণা করা হলেও তার অনুসারীরা এখনো মাদকের চালান নিয়ে আটক হওয়ার ঘটনা চরম ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।